আজকের তারিখ- Fri-17-05-2024

ফুলপরীর বয়ান শুনলেন ছাত্রলীগ, কেন্দ্রে প্রতিবেদন দিবেন আজ রাতেই

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) দেশরত্ন শেখ হাসিনা হলে রাতভর ছাত্রী নির্যাতনের ঘটনায় নির্যাতিতা ছাত্রী ফুলপরী খাতুনের সাথে ঘন্টাব্যাপী কথা বলেছেন শাখা ছাত্রলীগের তদন্ত কমিটি। এ সময় তদন্ত কমিটিকে সে রাতে তার উপর ঘটে যাওয়া বিভৎস ঘটনার বর্ণনা দেন তিনি।
রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে মুঠোফোনে ছাত্রলীগের গঠিত তদন্ত কমিটির সাথে প্রায় ১ঘন্টা ৫মিনিট কথা বলেন ফুলপরী।
ছাত্রলীগের তদন্ত কমিটির সদস্যরা বলেন, আমরা কথা যা বলার বলেছি আজকেই আমরা আমাদের প্রতিনিধির মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে প্রতিবেদন পাঠাবো। তারা দ্রুতই এর বিচার করবে। আমাদের সব তদন্তের কাজ সম্পন্ন হয়েছে। তদন্তের রিপোর্ট তৈরি করে আজকের মধ্যে বা কাল সকালের মধ্যে কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে পাঠিয়ে দিবো। এছড়াও আমরা আমদের শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে কেন্দ্রীয় ছাত্রলীগকে অবহিত করবো লিগ্যাল একশন নেওয়ার জন্য। তদন্তে কোনো সত্যতা পাওয়া গিয়েছে কিনা সেটি তদন্তের রিপোর্ট জমা দেওয়ার আগ পর্যন্ত বলা যাচ্ছে না। আমরা ভুক্তভোগী, অভিযোগকারী ও অভিযুক্ত যারা যারা আছেন এবং প্রত্যক্ষদর্শী যারা ছিলেন, হলের প্রভোস্ট’সহ সকলের সাথে কথা বলে সুষ্ঠু তদন্ত করেই রিপোর্ট জমা দিয়েছি।
শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ জয় বলেন, এ বিষয়ে সংশ্লিষ্ট সকলের সাথে কথা বলেছি। আমরা আজ তদন্ত কমিটির রিপোর্ট কেন্দ্রে জমা দিবো। সংগঠনের যদি কেউ অভিযুক্ত প্রমাণিত হয়, সাথে সাথে আমরা কেন্দ্রের সাথে সমন্বয় করে সর্বোচ্চ শাস্তির জন্য ব্যবস্থা গ্রহণ করব।
ফুলপরি বলেন, ছাত্রলীগের সাথে আমার অনলাইনে কথা হয়েছে। তারা আমাকে ক্যাম্পাসে ডাকেন। কিন্তু বাড়ি থেকে ক্যাম্পাস দূরে হওয়ায় নিরাপত্তার অভাবে আমি সেখানে যেতে পারিনি। তদন্ত রিপোর্টের ব্যাপারে আমার ছাত্রলীগ সহ সকলের প্রতি আস্থা আছে তারা সুষ্ঠু প্রতিবেদন জমা দিবে। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন তিনিও আমার সাথে কথা বলেছেন।
সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )